ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে এবার মেয়ের সামনে মাকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, জুন ২০, ২০১৬
ভারতে এবার মেয়ের সামনে মাকে ধর্ষণ

ঢাকা: ধর্ষণকাণ্ড থেকে যেন বেরিয়ে আসতে পারছে না ভারত! একের পর এক চাঞ্চল্যকর ঘটনার পর এবার দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগণা জেলার বসিরহাট শহরে শিশু মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় থানায় করা হয়েছে মামলা, পুলিশ তদন্ত করে দেখছে বিষয়টি।

রোববার (১৯ জুন) ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, গত বৃহস্পতিবার রাতে এক প্রতিবেশী সেই নারীকে খুনের হুমকি দিয়ে ধর্ষণ করে। এমন অভিযোগে শনিবার বসিরহাট থানায় দায়ের হয়েছে মামলা। পরে ওই নারীর মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়।

অভিযোগে বলা হয়েছে, রাতে বিদ্যুৎ ছিল না এমন সময় ওই নারী তার শিশু মেয়েকে নিয়ে বাড়ির বাইরে বের হন। এমন সময় এই ঘটনা ঘটে। পরে তিনি এলাকার অন্যদের বিষয়টি জানালে ঘটনা জানাজানি হয়।

পর দিন ওই নারীর স্বামী কলকাতা থেকে বাড়িতে আসেন। তিনিও তদন্তের মাধ্যমে আসামির শাস্তি চেয়েছেন।

এদিকে, চার বছর আগে ২০১২ সালের ২৫ ফেব্রুয়ারি একই ধরনের ঘটনা ঘটে বর্ধমানের কেতুগ্রামে। কাটোয়া-আমোদপুর ন্যারোগেজ লাইনে ডাকাতির সময় নাবালিকা মেয়ের মাথায় বন্দুক ঠেকিয়ে তার বিধবা মাকে ট্রেন থেকে নামিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে। পরে ঘটনায় জড়িত সাতজন ধরা পড়েন।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জুন ২০, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।