ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ফ্লাইট বিলম্বে এয়ার ইন্ডিয়ার ওপর ক্ষুব্ধ মন্ত্রী

‌আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
ফ্লাইট বিলম্বে এয়ার ইন্ডিয়ার ওপর ক্ষুব্ধ মন্ত্রী

ঢাকা: এয়ার ইন্ডিয়ার অব্যবস্থাপনার বিরুদ্ধে বরাবরই অভিযোগ থাকে। এবার ফ্লাইট বিলম্বের কারণে বিরক্ত হয়ে ভারতের রাষ্ট্রীয় এয়ারলাইন্সটির ওপর ক্ষোভ উগরে দিলেন খোদ নগর উন্নয়নমন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু।

এমনকি অব্যবস্থাপনার ব্যাপারে এয়ার ইন্ডিয়ার ব্যাখ্যাও চেয়েছেন মন্ত্রী।

মঙ্গলবার (২৮ জুন) নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক ক্ষুদে বার্তায় এয়ার এন্ডিয়ার প্রতি এ অসন্তোষ প্রকাশ করেন নাইডু। দিল্লি থেকে হায়দ্রাবাদগামী একটি ফ্লাইট নির্ধারিত সময়ের চেয়ে আধঘণ্টারও বেশি দেরি করে ছাড়ায় বিরক্তি জন্মায় মন্ত্রীর। ওই ফ্লাইটে হায়দ্রাবাদ যাওয়ার কথা ছিল তার।

টুইটারে মন্ত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, ফ্লাইট উড্ডয়নের জন্য নির্ধারিত সময়ের ৩০ মিনিট পরও পাইলটের দেখা মিলছিলো না। এ কারণে হায়দ্রাবাদে আমি জরুরি একটি বৈঠকে যোগ দিতে পারিনি।

নাইডু এ বিষয়ে ব্যাখ্যা চেয়ে বলেন, এ ধরনের ঘটনা কীভাবে ঘটছে তা এয়ার ইন্ডিয়ার খোলাসা করা উচিত। স্বচ্ছতা ও জবাবদিহিতা দরকার। আমরা যে প্রতিযোগিতার যুগে আছে সেটা এয়ার এন্ডিয়া বুঝতে পারবে বলে আশা করছি।

মন্ত্রীর টুইটার বার্তার তৎক্ষণাৎ জবাব দেয় এয়ার ইন্ডিয়াও। তারা এ জন্য দুঃখ প্রকাশ করে জানায়, পাইলট ট্রাফিক জ্যামে আটকা পড়ে নির্ধারিত সময়ে এয়ারপোর্টে পৌঁছাতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।