ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

পাকিস্তানে কমান্ডো হামলার ভিডিও প্রকাশ করবে ভারত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
পাকিস্তানে কমান্ডো হামলার ভিডিও প্রকাশ করবে ভারত

ঢাকা: কাশ্মীরে পাকিস্তানের ভূখণ্ডের ভেতরে ঢুকে বৃহস্পতিবার গভীর রাতে হামলা চালিয়ে আসে ভারতীয় কমান্ডোরা। এ ঘটনায় ৫-৭টি সন্ত্রাসী আস্তানা ধ্বংসের পাশাপাশি ৩৫-৪০ জন সন্ত্রাসীকে হত্যার দাবি করে ভারতীয় কর্তৃপক্ষ।

তবে নিজেদের মাটিতে ‘সার্জিক্যাল স্ট্রাইক’ এর খবর অস্বীকার করেছে পাকিস্তান। ভারতীয় দাবিকে উড়িয়ে দিয়ে তারা জানায়, সীমান্তে সারারাত ধরে দুই পক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলি হয়েছে। এতে ভারতীয় পক্ষে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার পাশাপাশি তাদের পক্ষে প্রাণ হারিয়েছে দুই সেনা।

তবে পাকিস্তানের দাবিকে প্রত্যাখ্যান করেছে ভারত। তারা জানিয়েছে, পাকিস্তান যে মিথ্যে বলছে তার প্রমাণ হিসেবে অচিরেই ছাড়া হবে পুরো হামলার ভিডিও।

ভারতীয় সামরিক বাহিনীর সূত্রের বরাত দিয়ে সেদেশের মিডিয়া জানিয়েছে, পুরো অভিযানের ভিডিও চিত্র ধারণ করা হয়েছে। খুব শিগগিরই তা ছাড়া হবে।

তারা আরও জানায়, ভারতীয় কমান্ডো হামলায় সম্পূর্ণ অপ্রস্তুত হয়ে পড়ে পাকিস্তান। মুখ রক্ষার জন্য এ সময় ভারতীয় সীমান্ত চৌকি লক্ষ্য করে গুলি চালায় তারা।  

তবে সার্জিক্যাল স্ট্রাইকে অংশ নেয়া ভারতীয় কমান্ডোরা পাকিস্তানি গোলাবর্ষণের আগেই নিরাপদে নিজেদের সীমান্তে ফিরতে সক্ষম হয়।

এ পরিস্থিতিতে যদি ভারতীয় কর্তৃপক্ষ সত্যি সত্যিই অভিযানের ভিডিও ফুটেজ প্রকাশ করে তবে তাতে পাকিস্তানের অস্বস্তি যে আরও বাড়বে তা বলাই বাহুল্য।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।