ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

দুই সন্তান নিয়ে ব্রিজের ওপর থেকে বাবার নদীতে ঝাঁপ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬
দুই সন্তান নিয়ে ব্রিজের ওপর থেকে বাবার নদীতে ঝাঁপ

ঢাকা: দুই শিশু সন্তানকে নিয়ে হাইওয়ে ব্রিজের ওপর থেকে নদীতে ঝাঁপ দিয়েছেন এক নির্দয় বাবা। এ ঘটনায় বাবার মৃত্যুর হয়েছে।

দুই সন্তান মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৪ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে। নির্জ জার্সি পুলিশের বরাত দিয়ে মঙ্গলবার (২৫ অক্টোবর) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানায়।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়, নিউ জার্সির একটি হাইওয়ে ব্রিজ থেকে ওয়ানেক নদীতে দুই সন্তানকে নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই বাবা। এতে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়। দুই সন্তানকে নদীর পাশ থেকে উদ্ধার করে স্থানীয় সেন্ট যোসেফ হাসপাতালে পাঠানো হয়েছে। বাবা, দুই সন্তানের নাম এবং তাদের বয়স তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আহত দু’সন্তান বেঁচে যেতে পারেন বলে আশা করছেন কর্তব্যরত চিকিৎসক।

দুই সন্তানের জনক কেন এমন ঘটনা ঘটালেন প্রাথমিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে পারিবারিক কলহের জেরে এমনটা হয়েছে বলে মনে করছে পুলিশ। আত্মহত্যার উদ্দেশে বাবা তার দুই সন্তান নদীতে ঝাঁপ দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৬

টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।