ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ফেসবুকে বন্ধুত্ব, চাকরির ‘টোপ’ ফেলে তরুণীকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
ফেসবুকে বন্ধুত্ব, চাকরির ‘টোপ’ ফেলে তরুণীকে ধর্ষণ

ঢাকা: ফেসবুকে মাত্র মাস তিনেকের পরিচয়। সেই পরিচয় রূপ নিলো ঘনিষ্ঠ বন্ধুত্বে।

এই বন্ধুত্বের সুযোগ কাজে লাগিয়ে এক তরুণীকে চাকরি দেওয়ার নাম করে ধর্ষণের অভিযোগ উঠেছে কলকাতার এক ব্যক্তির বিরুদ্ধে।

গত বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় নগরীর বেনিয়াপুকুরে এ ঘটনা ঘটেছে বলে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পুলিশের অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, পাশবিক লালসার শিকার ওই তরুণী ব্যারাকপুরের বাসিন্দা। তিনি পুলিশকে দেওয়া অভিযোগে জানিয়েছেন, তিন মাস আগে চিত্তরঞ্জন পাত্র নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় ‍তার। এই পরিচয়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তরুণী তখন হন্যে হয়ে চাকরি খুঁজছিলেন।  

এটা জানার পরই চিত্তরঞ্জন তাকে চাকরির প্রস্তাব দেন। এরপর বেনিয়াপুকুরের একটি হোটেলে তাকে চাকরির সাক্ষাৎকারের জন্য আসতে বলেন। ওই দিন সন্ধ্যায় সময়মতো কাগজপত্র নিয়ে হোটেলে পৌঁছে যান তরুণী। কিন্তু সেখানে তিনি ছাড়া আর কোনো চাকরিপ্রার্থী ছিলেন না। কিছুক্ষণ পরে তাকে হোটেলের একটি ঘরে ডেকে নিয়ে যাওয়া হয়।  

তরুণী অভিযোগ করেন, ওই ঘরে চিত্তরঞ্জন ছাড়া আরও তিন জন ছিলেন। সে চার জন মুখ-হাত চেপে ধরে তাকে ধর্ষণ করেন।

পুলিশ বলছে, অভিযোগ পেয়ে চিত্তরঞ্জনকে খোঁজা হচ্ছে। একইসঙ্গে হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ঘটনাস্থল এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।