ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

হিলারি জানতে চান অমিতাভ কে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
হিলারি জানতে চান অমিতাভ কে ফাইল ছবি

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটন জানতে চেয়েছিলেন ভারতীয় অভিনেতা অমিতাভ বচ্চন সম্পর্কে।

ফাঁস হওয়া বহু ই-মেইলের মধ্যে এই সংক্রান্ত একটি প্রশ্ন সংবলিত ই-মেইলও রয়েছে বলে জানা গেছে।



জোসে এ ডেল-রিয়েল নামে ওয়াশিংটন পোস্টের এক সাংবাদিকের বরাতে জানা যায়, ২০১১ সালে এক ই-মেইলে সহকারী হুমা আবেদীনকে প্রশ্নটি করেন হিলারি। যাতে তিনি জানতে চান- কী তার নাম, যিনি একজন প্রবীণ, জনপ্রিয় ভারতীয় অভিনেতা? যার সঙ্গে আমরা দেখা করেছিলাম বছর কয়েক আগে?

উত্তরে আবেদীন লেখেন, অমিতাভ বচ্চন...।

এই দুই শব্দের পর (নাম) আর কোনো তথ্য মেলেনি ফাঁস হওয়া ওই বার্তায়। এও জানা যায়নি, কেন এবং কী কারণে সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী অমিতাভ সম্পর্কে জানতে চান।

২০১৫ সালে প্রথম হিলারি ক্লিনটনের ব্যক্তিগত ই-মেইল চালাচালির বিষয়টি ফাঁস হয়। এ সময় মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই তদন্ত করে তার বিরুদ্ধে গুরুতর কিছু পায়নি। ফলে সম্ভব হয়নি কোনো অভিযোগ আনাও। তবে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের শেষ সময়গুলোতে ই-মেইল ইস্যু কিছুটা হলেও হিলারিকে প্রশ্নের মুখে দাঁড় করাচ্ছে। যার জট খুলে যাবে হয়ত আর মাত্র তিন দিন পরেই।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।