ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

আপনাদের ভবিষ্যতের জন্য লড়বো, ওহাইওতে আত্মবিশ্বাসী হিলারি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
আপনাদের ভবিষ্যতের জন্য লড়বো, ওহাইওতে আত্মবিশ্বাসী হিলারি ছবি: সংগৃহীত

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটন ওহাইওতে একটি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে জনতার উদ্দেশে বলেছেন, আমি দেশ গড়ার জন্য কাজ করে যাবো, যেটা সারাজীবন করে গেছি। যদি মঙ্গলবার (৮ নভেম্বর) ‍আপনারা আমাকে সুযোগ দেন তবে সে কাজ প্রেসিডেন্ট হিসেবে আরও উদ্যম নিয়ে করে যাবো।

 

রোববার (৬ নভেম্বর) রাতে এ সভার আয়োজন করা হয়। এর আগে জাতীয় তদন্ত অধিদফতর (এফবিআই) হিলারির ইমেইল বিতর্কের উপসংহার টেনে জানায়, তার ইমেইলে কিছু অসংলগ্ন মনে হয়নি। এফবিআই’র এমন ‘ক্লিয়ারেন্স সনদে’ হিলারিকে বেশ আত্মবিশ্বাসী দেখা যায়।
সাবেক ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী প্রচারণা সভায় অংশ নেওয়া জনতার উদ্দেশে বলেন, আমি আপনাদের স্বপ্ন কী তা জানি না, জানি না আপনাদের সংগ্রামের কথা। কিন্তু এটা আমি আপনাদের নিশ্চিত করতে চাই যে, আমি আপনাদের পক্ষেই থাকবো, আপনাদের জন্য লড়াই করবো, আপনাদের পরিবারের জন্য লড়াই করবো, আপনাদের ভবিষ্যতের জন্য লড়াই করবো।

তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্পের প্রতি ইঙ্গিত করে বলেন, আমার লক্ষ্য আমার প্রতিপক্ষের চেয়ে ভিন্ন, তিনি প্রত্যেকটা মানুষকে-আমাকে কীভাবে অপমান করেছেন সেটা সবাই দেখেছে-জ‍ানে, তিনি গোটা আমেরিকায় কেবল অন্ধকার দেখেন, কিন্তু আমি যে আমেরিকা ঘুরেছি, তাতে কেবল আশার আলো দেখি। আমার লক্ষ্য আশাবাদী, নির্ভুল এবং সংঘবদ্ধ আমেরিকা গড়তে কাজ করা, যেন আমেরিকা তার শ্রেষ্ঠত্বের জায়গায়ই থাকতে পারে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।