ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

বিক্ষোভের পেছনে মিডিয়াকে দুষছেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
বিক্ষোভের পেছনে মিডিয়াকে দুষছেন ট্রাম্প টুইটার থেকে সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে চলছে নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পবিরোধী বিক্ষোভ। এই বিক্ষোভের পেছনের কলকাঠি নাড়িয়ে হিসেবে সরাসরি মিডিয়াকে দায়ী করেছেন ট্রাম্প।

ঢাকা: যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে চলছে নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পবিরোধী বিক্ষোভ। এই বিক্ষোভের পেছনের কলকাঠি নাড়িয়ে হিসেবে সরাসরি মিডিয়াকে দায়ী করেছেন ট্রাম্প।

শুক্রবার (১১ নভেম্বর) এক টুইটার বার্তায় তিনি এ দোষারোপ করেন।
 
টুইটারে ট্রাম্প বলেন, “সম্প্রতি একটি সফল প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হলো। এখন পেশাদার বিক্ষোভকারীরা মিডিয়ার মদতে বিক্ষোভ করছেন, এটা খুবই অন্যায়!”

অবশ্য মিডিয়ার বিরুদ্ধে ট্রাম্পের অভিযোগের আঙুল এবারই প্রথম উঠলো না। নির্বাচনী প্রচারণা চালানোর সময়ও মিডিয়াকে গালমন্দ করেন তিনি। এমনকি মিডিয়াকে নিজের প্রতিপক্ষ বলেও উল্লেখ করেন।

গত ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের সাধারণ নির্বাচনে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন ট্রাম্প। বিতর্কিত ভূমিকা রাখার পরও তার জয়কে স্বাভাবিকভাবে দেখছে না জনগণের একটি অংশ।  

সেজন্য ক্যালিফোর্নিয়াসহ বেশ কয়েকটি অঙ্গরাজ্যে ট্রাম্পবিরোধী বিক্ষোভ শুরু হয়। সেই বিক্ষোভে ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট নয় বলেও জানিয়ে দিচ্ছেন বিক্ষোভকারীরা।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
আরএইচএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।