ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

মোবাইলে পর্ন দেখে ধরা পড়লেন মন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
মোবাইলে পর্ন দেখে ধরা পড়লেন মন্ত্রী

জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে স্মার্টফোনে পর্ন দেখার সময় হাতেনাতে ধরা খেলেন ভারতের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রাজ্য কর্নাটকের এক মন্ত্রী। রাজ্যর কংগ্রেস সরকারের প্রাথমিক ও উচ্চশিক্ষা-বিষয়ক মন্ত্রী তানভীর

ঢাকা: জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে স্মার্টফোনে পর্ন দেখার সময় হাতেনাতে ধরা খেলেন ভারতের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রাজ্য কর্নাটকের এক মন্ত্রী।  

রাজ্যর কংগ্রেস সরকারের প্রাথমিক ও উচ্চশিক্ষা-বিষয়ক মন্ত্রী তানভীর সাইদ অতিথি মঞ্চে বসেই এ কাণ্ড ঘটান।

 

যদিও এ ঘটনার পর থেকে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া’র নেতৃত্বাধীন সরকারের এ মন্ত্রীর পদত্যাগ দাবি করে আসছে বিরোধী দল বিজেপি।

শনিবার (১২ নভেম্বর) স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) উত্তরাঞ্চলীয় জেলা রায়চুর এলাকার টিপু সুলতান ‍নামে এক ব্যক্তির জন্মদিনের অনুষ্ঠানে মন্ত্রী সাইদের পর্ন দেখার বিষয়টি ধরা পড়ে।  

ওই অনুষ্ঠান সম্প্রচারে থাকা কান্নাডা টেলিভিশন সাঈদের পর্ন দেখার মুর্হূতটি দেখিয়েছে। সেখানে দেখা গেছে, নিজ মোবাইল ফোনে এক এক করে অর্ধনগ্ন নারীর ছবি দেখছেন সাইদ।  

প্রচারিত ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানের মাঝ পর্যায়ে সাইদি তার মোবাইলে ফোনে পর্ন ছবিগুলো দেখছিলেন। তিনিই ছিলেন ওই অনুষ্ঠানের প্রধান অতিথি।  

তবে বিয়ষটি অস্বীকার করেছেন মন্ত্রী সাইদ। তিনি বলেন, আমি মোবাইলে টিপু সুলতানের জন্মদিনের অনুষ্ঠানের ছবি দেখার চেষ্টা করছিলাম। ঠিক ওই সময়ই একজন হোয়াটসঅ্যাপে আমাকে এসব ছবি পাঠিয়েছেন।

এদিকে সরকারি সূত্র বলছে, রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও রাজ্য কংগ্রেসের সভাপতি জি পরমেশ্বর বিষয়টি সম্পর্কে অবগত হয়েছেন। এ ঘটনায় মন্ত্রী সাইদের কাছে ব্যাখ্যাও চেয়েছেন তারা।  

প্রকাশ্যে মন্ত্রীদের পর্ন দেখার ঘটনা ভারতে এটাই প্রথম নয়। এর আগে ২০১২ সালেও বিধানসভায় বসে পর্ন দেখার সময় ধরা পড়েছিলেন কর্নাটক বিজেপির দুই মন্ত্রী লক্ষ্মণ সাভাদি ও সিসি পাতিল। এর জের ধরে পদ ছাড়তে হয়েছিলো তিনজনকেই।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএ/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।