ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ট্রাম্প টাওয়ারের সামনে বালুভর্তি ট্রাক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
ট্রাম্প টাওয়ারের সামনে বালুভর্তি ট্রাক

নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ছড়িয়ে পড়া আন্দোলন থেকে ট্রাম্পের সম্পদ রক্ষায় তার বিভিন্ন হোটেল ও স্থাপনার সামনে বালুভর্তি ট্রাক রাখা হয়েছে।

ঢাকা: নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ছড়িয়ে পড়া আন্দোলন থেকে ট্রাম্পের সম্পদ রক্ষায় তার বিভিন্ন হোটেল ও স্থাপনার সামনে বালুভর্তি ট্রাক রাখা হয়েছে।

ট্রাম্পের বিভিন্ন বিলাসবহুল হোটেল ও ভবন রক্ষায় এবং হামলা ঠেকাতে বিশেষ এ ব্যবস্থা নেওয়া হয়েছে।


 
রোববার (১৩ নভেম্বর) আন্তর্জাতিক গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়।

খবরে বলা হয়, বিক্ষুব্ধ জনতার হামলা থেকে রক্ষায় গত বুধবার (০৯ নভেম্বর) থেকে ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের সামনে নিউইয়র্ক সিটির পয়নিষ্কাশন বিভাগ কর্তৃপক্ষ বালুভর্তি ট্রাক মোতায়েন করে।

এদিকে, পয়নিষ্কাশন বিভাগের এক কর্মী জানিয়েছেন, ট্রাম্প টাওয়ার ছাড়াও নিউইয়র্কের পেনিনসুলা হোটেল, হিলটন হোটেল ও জ্যাকব কে জাভিটস সেন্টারের সামনে একইভাবে বালুভর্তি ট্রাক রাখা হয়েছে।

তবে এ বিষয়ে কোনো বক্তব্য নেই নিউইয়র্ক সিটি পুলিশের। এমনকি, স্থাপনার সামনে ট্রাক রাখার বিষয়ে কোনো বক্তব্য দিতে রাজি হয়নি পয়নিষ্কাশন কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।