ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ট্রাম্পের প্রথম নিয়োগ 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
ট্রাম্পের প্রথম নিয়োগ 

হোয়াইট হাউজে ওঠার আগেই রিপাবলিকান পার্টির এক কর্মকর্তা ও একটি রক্ষণশীল মিডিয়ার প্রধানকে নিয়োগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 

ঢাকা: হোয়াইট হাউজে ওঠার আগেই রিপাবলিকান পার্টির এক কর্মকর্তা ও একটি রক্ষণশীল মিডিয়ার প্রধানকে নিয়োগ দিয়েছেন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  

সোমবার (১৪ নভেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

 

রিপাবলিকান ন্যাশনাল কমিটির (আরবিসি) চেয়ারম্যান রিন্স প্রিবাসকে চিফ অব স্টাফ হিসেবে নিয়োগ দিয়েছেন ট্রাম্প। কংগ্রেস ও সরকারের মধ্যে যোগাযোগ রক্ষা করবেন তিনি।  

আর যুক্তরাষ্ট্রের রক্ষণশীল সংবাদমাধ্যম হিসেবে পরিচিত ব্রেইটবার্ট নিউজ নেটওয়ার্কের স্টিভেন ব্যাননকে চিফ স্ট্র্যাটেজিস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।  

সম্প্রতি ওই সংবাদমাধ্যম থেকে পদত্যাগ করেছেন তিনি। এর আগে ট্রাম্পের  নির্বাচনী প্রচারণা প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেছেন ব্যানন।  

গত ৮ নভেম্বর নির্বাচনে ডেমোক্রাট পার্টির হিলারি ক্লিনটনকে হারিয়ে প্রেসিডেন্ট পদে নির্বাচিত হন মার্কিন ধনকুবের ডোনাল্ড ট্রাম্প। যিনি বিভিন্ন সময় নানা আচরণ ও বক্তব্য দিয়ে বিতর্কের সৃষ্টি করেছেন।  

‍আগামী বছরের ২০ জানুয়ারি হোয়াইট হাউজে শপথ নেবেন ডোনাল্ড ট্রাম্প।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।