ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

বাতিল নোট বদলাতে ব্যাংকে মোদীর মা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বাতিল নোট বদলাতে ব্যাংকে মোদীর মা

বাতিল নোট বদলাতে ব্যাংকে হাজির হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা। ৯৫ বছর বয়সী হিরাবেন পাঁয়ে হেঁটে ব্যাংকে প্রবেশের আগে হুইল চেয়ারে সেখানে পৌঁছান বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

ঢাকা: বাতিল নোট বদলাতে ব্যাংকে হাজির হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা। ৯৫ বছর বয়সী হিরাবেন পাঁয়ে হেঁটে ব্যাংকে প্রবেশের আগে হুইল চেয়ারে সেখানে পৌঁছান বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

সংবাদমাধ্যম জানায়, গুজরাটের গান্ধীনগরের একটি ব্যাংকে বাতিল ৫০০ টাকার নোট বদলাতে যান নরেন্দ্র মোদীর মা। ব্যাংকে যাওয়ার পথে বেশ কয়েকজন লোক তার সঙ্গে ছিলেন।  

ব্যাংকে তিনি লাইনে দাঁড়ান এবং প্রয়োজনীয় কাগজপত্র স্বাক্ষর করে নোট বদল করেন। বদলি হিসেবে তিনি হাতে পান সমপরিমাণ নতুন ২০০০ রুপির নোট। যা পরে তিনি হাত উঁচিয়ে সবাইকে দেখান।  

এদিকে ‘ব্ল্যাকমানি’ রোধে নতুন এ সিদ্ধান্তে ভারতবাসীকে পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সোমবার (১৪ নভেম্বর) উত্তর প্রদেশে মোদী বলেন, আমি জানি আপনাদেরকে অনেক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হচ্ছে। আপনাদের সহযোগিতায় আমি নিরবচ্ছিন্ন কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।