ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

অগ্নিকাণ্ডে যাত্রীবাহী ফ্লাইটের জরুরি অবতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
অগ্নিকাণ্ডে যাত্রীবাহী ফ্লাইটের জরুরি অবতরণ

উড়ন্ত অবস্থায় হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্যাথে প্যাসেফিকের একটি যাত্রীবাহী ফ্লাইট জরুরি অবতরণ করেছে। ফ্লাইটিতে ২১৪ জন যাত্রী ও ১৮ জন ক্রু ছিলেন।

ঢাকা: উড়ন্ত অবস্থায় হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্যাথে প্যাসেফিকের একটি যাত্রীবাহী ফ্লাইট জরুরি অবতরণ করেছে। ফ্লাইটিতে ২১৪ জন যাত্রী ও ১৮ জন ক্রু ছিলেন।

জানা যায়, লন্ডনের হিথ্রো থেকে হংকং অভিমুখী যাত্রীবাহী ফ্লাইটিতে (বোয়িং-৭৭৭) হঠাৎ আগুন ধরে যায়। এতে আরোহীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় ফ্লাইটটি সাইবেরিয়ায় জরুরি অবতরণ করা হয়।

যুক্তরাজ্য সময় মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১২টা ২০ মিনিটে বরফ আচ্ছাদিত তলমাচিভো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্যাথে প্যাসেফিকের সিপিএক্স২৫০ ফ্লাইটটি।

এ ঘটনায় এক টুইটে এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, অগ্নিকাণ্ডের ঘটনায় যাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনা করে দ্রুত ফ্লাইটটি সাইবেরিয়ায় অবতরণ করানো হয়। যাত্রীদের নিরাপত্তার বিষয়টি আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

এদিকে অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখছে কর্তৃপক্ষ। যাত্রীদের বিভিন্ন হোটেলে বিশ্রামে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।