ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

৪ বছর পর সাবেক প্রেমিকের দেখা ব্যাংকে, ধরেই প্রেমিকার পিটুনি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
৪ বছর পর সাবেক প্রেমিকের দেখা ব্যাংকে, ধরেই প্রেমিকার পিটুনি প্রতীকী ছবি

ব্যাংকে লাইনে দাঁড়িয়েছিলেন ৩৫ বছর বয়সী যুবক। হয়তো টাকা জমা দেবেন বলে। হঠাৎ চেনা চেনা এক তরুণীর দেখা। বহুদিন আগের চেনা। মনে হয় বছর চারেকের। ২৩ বছর বয়সী তরুণী এগিয়ে এলেন। ‍যুবক বুঝলেন এতো তার সাবেক প্রেমিকা! ৪ বছর আগে ছাড়াছাড়ি হয়ে গেছে। 

ঢাকা: ব্যাংকে লাইনে দাঁড়িয়েছিলেন ৩৫ বছর বয়সী যুবক। হয়তো টাকা জমা দেবেন বলে।

হঠাৎ চেনা চেনা এক তরুণীর দেখা। বহুদিন আগের চেনা। মনে হয় বছর চারেকের। ২৩ বছর বয়সী তরুণী এগিয়ে এলেন। ‍যুবক বুঝলেন এতো তার সাবেক প্রেমিকা! ৪ বছর আগে ছাড়াছাড়ি হয়ে গেছে।  

এরপর যা ঘটলো যুবক হয়তো স্বপ্নেও ভাবেননি। কোথায় সে তরুণী স্মৃতিকাতর হয়ে তাকে বলে উঠবেন, ‘কেমন আছো?’ উল্টো শুরু হলো কিল-ঘুষি। একেবারে হাত-পা দিয়ে।  

জড়ো হয়ে গেল পুরো ব্যাংকের গ্রাহক-কর্মচারীরা। খবর পেয়ে ওই তরুণীর বাপ-ভাইয়েরা ছুটে এলেন। তারা লাঠি-সোটা নিয়ে শুরু করলেন আরও বেদম পিটুনি। এলো পুলিশও। কেন ওই তরুণী তার সাবেক ‘মন চোর’কে এভাবে পেটালেন- সে প্রশ্নে হইচই শুরু হয়ে গেলো।

তারপর তরুণী বলতে থাকলেন, কোনো কারণ ছাড়াই ৪ বছর আগে যুবক তার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন এবং প্রতারণা করে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

পরে যুবকও স্বীকার করেন সম্পর্ক চালিয়ে না যাওয়ার। এই অবস্থায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ করে তার নামে দায়ের করে একটি মামলা।  

এই মামলায় যুবকের বিরুদ্ধে কাউকে আঘাত, শান্তি বিনষ্টের উদ্দেশে কাউকে অপমান এবং অপরাধের অভিযোগ তোলা হয়।

এই ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে। বলিউড নগরীর রোড থেকে ওই যুবককে আটকের পর তাকে নিয়ে যাওয়া হয়েছে নিকটস্থ সতপুর থানায়। এখন তিনি সেখানেই রয়েছেন। গত সোমবারের এই ঘটনা শুক্রবার (৫ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।