ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

লাসভেগাসের নাইটক্লাবে গুলি, হতাহতের শঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
লাসভেগাসের নাইটক্লাবে গুলি, হতাহতের শঙ্কা হামলার হাত থেকে বাঁচতে পালাচ্ছে মানুষ; ছবি- সংগৃহীত

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রমোদ নগরী হিসেবে পরিচিত লাস ভেগাসের একটি খ্যাতনামা নাইটক্লাব ও ক্যাসিনোতে বন্দুকধারীর হামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন।

স্থানীয় সময় রোববার দিবাগত মধ্যরাতে মান্দালয়’র পাশে বে হোটেল অ্যান্ড ক্যাসিনোতে এই হামলার ঘটনা ঘটে। হামলার সময় নগ্ন নৃত্য ও জুয়াখেলার জন্য বিখ্যাত ওই নাইটক্লাবটিতে কনসার্ট চলছিলো।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাটিকে ঘিরে ফেলে। এ সময় গোলাগুলির আওয়াজ পাওয়া যায়। গুলির শব্দে আতঙ্কিত মানুষজন হুড়োহুড়ি করে নাইটক্লাব থেকে বেরিয়ে আসতে থাকে।

ঘটনার পর বেশ কয়েকজনকে আহত অবস্থায় হাসপাতালে নিতে দেখা যায় বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও হামলাকারীকে শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, এখনও বহুতল ওই নাইটক্লাবটিতে আত্মগোপন করে আছে হামলাকারী। ঘটনাস্থল থেকে লোকজনকে সরিয়ে নিচ্ছে পুলিশ।

এদিকে হামলাকারীর সংখ্যা একাধিক বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী। হোটেলটির ৩২তম তলায় দুই জন বন্দুকধারীকে পুলিশ ও ক্যাসিনোর রক্ষীদের উপর গুলি চালাতে দেখেছেন বলে টুইটারে করা এক পোস্টে দাবি করেন এক প্রত্যক্ষদর্শী। তবে এর সত্যতা যাচাই করতে পারেনি কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।