ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

লাস ভেগাস ট্রাজেডিতে সমবেদনা জানিয়ে ট্রাম্পের টুইট

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৭
লাস ভেগাস ট্রাজেডিতে সমবেদনা জানিয়ে ট্রাম্পের টুইট ট্রাম্পের টুইট;ছবি সংগৃহীত

ঢাকা: লাস ভেগাসে বন্দুকধারীর ভয়াবহ হামলার ঘটনায় টুইটারে গভীর সমবেদনা প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ঘটনার পর এক টুইট বার্তায় তিনি বলেন, লাস ভেগাসের ভয়াবহ হামলার হতাহতদের এবং তাদের পরিবারকে গভীর সমবেদনা ও সহানুভূতি জানাচ্ছি। ঈশ্বর আপনাদের সহায় হোন।

লাস ভেগাসের নামকরা ক্যাসিনো ও নাইটক্লাব মান্দালয় বে ক্যাসিনো সংলগ্ন উন্মুক্ত স্থানে জনপ্রিয় এক সঙ্গীত গ্রুপের কনসার্ট চলার সময় সমবেত দর্শকদের উপর বেপরোয়া গুলি চালায় এক বন্দুকধারী।

স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র নিয়ে ওই বন্দুকধারী মান্দালয় বে’তে অবস্থান নিয়ে কনসার্টে সমবেতদের উপর গুলি চালায় বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সময় রোববার (অক্টোবর ০১) দিবাগত রাতে সংঘটিত এ হামলার ঘটনায় এখন পর্যন্ত ৫০ জন নিহত হওয়ার খবর দিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। এছাড়া আহত হয়েছেন দুই শতাধিক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে ধারণা করা হচ্ছে।

স্টিভেন প্যাডক নামে ৬৪ বছর বয়সী ওই হামলাকারীকে পরে মান্দালয় বে’র ৩২ তলায় কোণঠাঁসা করতে সক্ষম হয় পুলিশ। সেখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় বন্দুকধারী।

হোয়াইট হাউসের মুখপাত্রী সারাহ হাকাবে স্যান্ডার্স এক বিবৃতিতে বলেন, লাস ভেগাসের ভয়াবহ ও মর্মান্তিক ঘটনা প্রেসিডেন্ট ট্রাম্পকে অবহিত করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। পাশাপাশি স্থানীয় এবং রাজ্য কর্তৃপক্ষকে আমরা সব ধরনের সহায়তা দেয়ার জন্য আমরা প্রস্তুত।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।