ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

প্লেনের টয়লেটে ‘ছিনতাই’ নোট, জরুরি নামলো জেট এয়ার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
প্লেনের টয়লেটে ‘ছিনতাই’ নোট, জরুরি নামলো জেট এয়ার জেট এয়ারওয়েজের ফ্লাইট, বামে নিচে ফ্লাইটে পাওয়া ছিনতাই নোট

মুম্বাই-দিল্লি রুটে জেট এয়ারের একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। ‘নিরাপত্তা ইস্যু’তে উড্ডয়নের পরপরই আহমেদাবাদে এয়ারওয়েজের ৯ডব্লিউ৩৩৯ ফ্লাইটটি অবতরণ করে বলে এক বিবৃতিতে জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

এ বিষয়ে ফ্লাইটের এক আরোহী জানান, রোববার (২৯ অক্টোবর) দিনগত রাত ২টা ৫৫ মিনিটে ফ্লাইটটি উড্ডয়নের পর এর টয়লেটে সন্দেহজনক ‘নোট’ পাওয়া যায়। ১২৯ আরোহী বহনকারী ফ্লাইটটি যখন আহমেদাবাদ বিমানবন্দরে অবতরণ করে ঘড়ির কাঁটায় সময় তখন রাত ৩টা ৪৫ মিনিট।

 

‘একপর্যায়ে তল্লাশির জন্য ফ্লাইটের আরোহীদের নামতে বলা হয় এবং পুরো ফ্লাইটটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা হয়’।

ঘটনার বিষয়ে এয়ারলাইন কর্তৃপক্ষ সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘ফ্লাইটের টয়লেটে ছিনতাই ও বোমা সংক্রান্ত একটি নোট পাওয়া যায়। এরপর ফ্লাইটের পাইলট বিষয়টি দ্রুত নিকটস্থ আহমেদাবাদ এয়ারপোর্ট কর্তৃপক্ষকে অবহিত করে’।

এদিকে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে আহমেদাবাদ বিমানবন্দর নিরাপত্তা কর্তৃপক্ষ। এছাড়া যাত্রীদের তাদের গন্তব্যে পৌঁছে দিতে দ্রুত ব্যবস্থা নেয় জেট এয়ারওয়েজ কর্তৃপক্ষ।

অন্যদিকে ‘ছিনতাই চিঠি’র একটি ছবি দিয়ে টুইট করেছে সংবাদ সংস্থা এএনআই। তবে এটি ৯ডব্লিউ৩৩৯ ফ্লাইটে পাওয়া গেছে কিনা সে বিষয়ে কেউ নিশ্চিত করেনি।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।