ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

পরনে অন্তর্বাস, দিল্লিগামী ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
পরনে অন্তর্বাস, দিল্লিগামী ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক

পরনে জামা-প্যান্ট নেই। অন্তর্বাস পরেই ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক।

যা দেখে যাত্রীদের ভিরমি খাওয়ার জোগাড়।  

গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) পটনা-নয়াদিল্লি তেজস এক্সপ্রেসে যাত্রার সময় জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডলের দু’টি ছবি এখন ভাইরাল ফেসবুকে। ছবি দু’টিতেই দেখা যাচ্ছে, অর্ধনগ্ন হয়ে চলন্ত ট্রেনে ঘুরে বেড়াচ্ছেন বিধায়ক। আর সেই ছবি দেখেই হাসির রোল ওঠেছে নেট মাধ্যমে।

যাত্রীরা অভিযোগ করেছেন, শুধু জামা-কাপড় না পরে ঘোরাই নয়, সহ-যাত্রীদের সঙ্গে মাঝে মধ্যে অভব্য আচরণও করেছেন গোপাল। ভয় দেখিয়েছেন, গুলি করারও হুমকি দিয়েছেন।  

এক সহ-যাত্রী বলেছেন, অন্তর্বাস পরে ঘুরতে দেখে ওনার নামে রেলের কাছে অভিযোগ করেছিলাম আমরা। কিন্তু আমরা জানতাম না উনি বিহারের বিধায়ক। কিন্তু বিধায়ক হলেও এমন অভব্য আচরণ করা মোটেই উচিত নয়। বিধায়ককে একাধিকবার সতর্ক করার চেষ্টা করা হয়েছিল বলেও জানিয়েছেন সহ-যাত্রীরা। কিন্তু তাতেও লাভ হয়নি।

যদিও ঘটনার কথা স্বীকার করে যুক্তি দিয়েছেন গোপাল। তিনি বলেছেন, ‘আমার পেট খারাপ হয়েছিল। বারবার শৌচালয়ে যেতে হচ্ছিল। তাই ওভাবে জামা-কাপড় খুলে রাখতে হয়েছিল। ’ যদিও শেষ পর্যন্ত যাত্রীদের অভিযোগে ট্রেনের অন্য একটি কোচে সরিয়ে নিয়ে যাওয়া হয় গোপালকে।

গোপালের বন্ধু জানান, মধুমেহ রোগে আক্রান্ত বিধায়ক। জরুরি কাজে তিনি যাত্রা করেছিলেন। ট্রেনে তার শরীর খারাপ হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa