ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

ত্রিপুরায় প্রতিদিন বাড়ছে তৃণমূলের শক্তি, দাবি নেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
ত্রিপুরায় প্রতিদিন বাড়ছে তৃণমূলের শক্তি, দাবি নেতাদের

আগরতলা (ত্রিপুরা): পশ্চিমবঙ্গ থেকে আসা তৃণমূল কংগ্রেস দলের নেতারা দাবি করেছেন, ত্রিপুরায় প্রতিদিন তাদের শক্তি বৃদ্ধি হচ্ছে এবং নতুন নতুন মানুষ তাদের সঙ্গে সামিল হচ্ছেন।  

নেতাদের এই দাবির প্রমাণ হিসেবে শনিবার (৪ সেপ্টেম্বর) রাজ্যের সিপাহীজলা জেলার সোনামুড়া এলাকায় মিছিল, সভা এবং যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।


 
মিছিলে হাজারের বেশি মানুষ অংশ নেন। এরপর স্থানীয় সোনামুড়া টাউনহলে এক সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের আইনমন্ত্রী মলয় ঘটক, নেত্রী সুস্মিতা দেব, ত্রিপুরা রাজ্যের দলের নেতা সুবল ভৌমিকসহ অন্য নেতারা।  
 
সভায় বক্তারা ত্রিপুরা সরকারের তীব্র সমালোচনা করেন। প্রায় সব নেতারাই একই সুরে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং বর্তমান সরকারের কাছে প্রশ্ন রাখেন যে, নির্বাচনের আগে মানুষের চাকরি, শিক্ষা, কর্মসংস্থানসহ নানা সমস্যা সমাধানের যে আশ্বাস দিয়েছিলেন, তা কতটুকু পূরণ করা সম্ভব হয়েছে তার বিস্তারিত তথ্য সবার কাছে তুলে ধরার জন্য।  

বক্তারা বলেন, সাধারণ মানুষের কোনো আশা-আকাঙ্ক্ষা সরকার পূরণ করতে পারেনি। তাই ২০২৩ সালের ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ক্ষমতাসীন দলের পতন নিশ্চিত এবং তৃণমূল কংগ্রেস দল ক্ষমতায় অধিষ্ঠিত হবে।

সভায় অনেক ভোটার অন্যান্য দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন উপস্থিত নেতারা।  
 
বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২১।
এসসিএন/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa