ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ঘোড়ার খামারে বিয়ে বিল গেটসকন্যার!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
ঘোড়ার খামারে বিয়ে বিল গেটসকন্যার!

ঘোড়ার খামারে বিয়ে হতে যাচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের বিল গেটসের বড় মেয়ে জেনিফার গেটসের।

শনিবার (১৬ অক্টোবর) মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে জেনিফারের সঙ্গে প্রেমিক পেশাদার ঘোড়া দৌড়বিদ নায়েল নাসেরের বিয়ে হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জেনিফা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বিল গেটসকন্যার বিয়ে যে, রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই গেটস পরিবারের কর্মীরাও রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মায়ের কাছ থেকে উপহার পান জেনিফার। বিয়ের প্রাক্কালে বুধবার (১৩ অক্টোবর) মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় জেনিফা পরেছিলেন সাদা লেসের গাউন ও হাতে ঝুলছিল ম্যানিং ব্যাগ। খবর পিপল ডট কম, বিজনেস ইনসাইডার।

নিজের এসইউভিতে চড়েই নায়েলও ওই দিন হোটেলে পৌঁছান। এ সময় তিনি পরেছিলেন জিন্স আর স্নিকার। তবে, বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। রোববার (১০ অক্টোবর) ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে তাকে দেখা যায়।

এর আগে, দীর্ঘ ২৭ বছরের দাম্পত্যজীবনের ইতি টানেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস ও মেলিন্ডা। সোমবার (৩ মে) দিনগত রাতে এক যৌথ টুইটার বার্তায় তারা এ বিচ্ছেদের ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।