ঢাকা, শনিবার, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ১০ জুন ২০২৩, ২১ জিলকদ ১৪৪৪

আন্তর্জাতিক

বারমুডা ট্রায়াঙ্গলে যাবে জাহাজ, নিখোঁজে অর্থ ফেরত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ২৮, ২০২২
বারমুডা ট্রায়াঙ্গলে যাবে জাহাজ, নিখোঁজে অর্থ ফেরত প্রতীকী ছবি

বিশ্বের অন্যতম একটি রহস্যময় জায়গা বারমুডা ট্রায়াঙ্গল। এই নামের সঙ্গে অনেক কাহিনিই জড়িয়ে আছে।

এখানে গিয়ে আর ফিরে আসতে পারেনি অনেক জাহাজ বা বিমান। এবার সেই বারমুডা ট্রায়াঙ্গলেই ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে নরওয়ের ক্রুজ কোম্পানি নরওয়েজিয়ান প্রাইমা লাইনার। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিররের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।  

মিররের প্রতিবেদনে বলা হয়, দুদিনের সফরে যাত্রীপিছু খরচ ১,৪৫০ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৬০ হাজার টাকা)। সঙ্গে কোম্পানিটি একটি প্রস্তাবও দিয়েছে। যদি তাদের জাহাজ বারমুডা ট্রায়াঙ্গলে গিয়ে নিখোঁজ হয়ে যায়, তা হলে যাত্রীদের প্রত্যেককে তাদের সফরের খরচ পুরোটা ফেরত দেওয়া হবে।

প্রাইমা লাইনারের পক্ষ থেকে তাদের ওয়েবসাইটে বলা হয়, ‘বারমুডা ট্রায়াঙ্গলের এই সফরে হারিয়ে যাওয়ার কোনও ভয় নেই। ওই জায়গা থেকে সশরীরে ফেরত আসার ১০০ শতাংশ গ্যারান্টি দেওয়া হচ্ছে। যদি ফিরতে না পারা যায়, তা হলে যাত্রীদের পুরো টাকাটাই ফেরত দেওয়া হবে। তবে এটুকু আশ্বস্ত করতে পারি, হারিয়ে যাওয়ার কোনও আশঙ্কাই নেই। ’

আটলান্টিক মহাসাগরে আমেরিকার দক্ষিণ-পূর্ব উপকূলে বারমুডা, ফ্লোরিডা এবং পুয়ের্তো রিকোর মাঝামাঝি জায়গা বারমুডা ট্রায়াঙ্গল নামে পরিচিত।

আগামী বছর ২৮ মার্চ বারমুডা ট্রায়াঙ্গলের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে নরওয়েজিয়ান প্রাইমা লাইনারের জাহাজ।  

সূত্র: মিরর

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ২৮ মে, ২০২২
ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa