ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

আন্তর্জাতিক

ব্যাংক লুট করতে গিয়ে সুড়ঙ্গে আটকে গেল চোর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ব্যাংক লুট করতে গিয়ে সুড়ঙ্গে আটকে গেল চোর

ইতালির রাজধানী রোমে ব্যাংক লুটের পরিকল্পনা করেন কয়েকজন ব্যক্তি। পরিকল্পনা অনুযায়ী খোঁড়া হয় সুড়ঙ্গও।

 পরে নিজেদের খোঁড়া সুড়ঙ্গে আটকে পড়েন তাদের মধ্যে একজন। তাকে বের করার শত চেষ্টা করেও পারেননি সঙ্গীরা। এরপর জরুরি বিভাগে ফোন করা হয়।

শনিবার (১৩ আগস্ট) সিএনএনের খবরে এমন তথ্য জানা গেছে। এর আগে বৃহস্পতিবার ঘটনাটি ঘটে।

গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রশাসনের জরুরি বিভাগে একটি ফোন আসে সেদিন। এক ব্যক্তি জানান, তার এক সঙ্গী সুড়ঙ্গে আটকা পড়েছেন। পরে উদ্ধারকর্মীরা জানতে পারেন, কয়েকজন মিলে ব্যাংক লুটের উদ্দেশ্য নিয়ে রাস্তার তলায় একটি গভীর সুড়ঙ্গ কাটেন। সেই পথ বেয়ে চুরির পরিকল্পনা ছিল তাদের। কিন্তু হঠাৎই রাস্তা ধসে যাওয়ায় বিপদে পড়েন চারজন। তিনজন বের হতে পারলেও একজন সুড়ঙ্গের মধ্যে আটকা পড়েন। তাকে অনেক চেষ্টা করেও বের করতে পারেননি সঙ্গীরা। পরে জরুরি বিভাগে ফোন করা হয়।

এরপর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আট ঘণ্টার চেষ্টায় ছয় মিটার গভীরে আটকা পড়া ওই ব্যক্তিকে উদ্ধার করেন। ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাকে আটক করা হয়েছে।

এক কর্মকর্তা জানিয়েছেন, ওই ব্যক্তি ব্যাংক লুট চক্রের একজন সদস্য। এ ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা ব্যাংক লুট করতে চেয়েছিলেন। তবে আরও তদন্ত করা হচ্ছে আসলে কি ঘটেছিল।

এদিকে ঘটনা জানাজানি হওয়ার আগে স্থানীয় লোকেরা ভেবেছিলেন জায়গাটি সংস্কার করছেন ওই চোরেরা।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa