ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ইসলাম

রাঙামাটিতে চার ঈদগাহে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
রাঙামাটিতে চার ঈদগাহে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হবে

রাঙামাটি: পাহাড়ি জেলা রাঙামাটিতে ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবার জেলা শহরের চারটি ঈদগাহে ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হবে।

ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা কার্যালয় থেকে জানানো হয়, শহরের সবচেয়ে বড় ঈদগাহ ময়দান কোর্টবিল্ডিং মাঠে ঈদুল আজহার দুটি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সকাল সোয়া সাতটায় এবং দ্বিতীয় জামাত সকাল সোয়া আটটায় অনুষ্ঠিত হবে।

এছাড়াও ভেদভদী টেনিস কোর্ট মাঠে প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাতটায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল আটটায়। রাঙামাটি সরকারি কলেজ মাঠে পবিত্র ঈদুল আজহার প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাতটায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল আটটায় এবং তবলছড়ি ঈদগাহে প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাতটায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে সাতটায়।

ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা কার্যালয়ের উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী বলেন, রাঙামাটি ঈদের নামাজের প্রস্তুতি শেষ। আবহাওয়া অনুকূলে থাকলে এবার চারটি ঈদগাহে ঈদুল আজহার প্রধান চারটি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। পাশাপাশি স্থানীয় মসজিদগুলোতে কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।