ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ইসলাম

ক্বিরাত সম্মেলনে অংশ নিতে ঢাকায় আসছেন আল আকসার খতিব

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
ক্বিরাত সম্মেলনে অংশ নিতে ঢাকায় আসছেন আল আকসার খতিব আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন

ঢাকা: আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশ নিতে ঢাকায় আসছেন মুসলিম উম্মাহর প্রথম কিবলা বাইতুল মাকদিস তথা আল আকসা মসজিদের গ্রান্ড ইমাম ও খতিব শাইখ ড. ইক্বরমা সাঈদ আব্দুল্লাহ সাবরী।

আগামী ২৬ জানুয়ারি বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম চত্বরে এই ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত হবে। ১৮তম এ সম্মেলনের আয়োজক আন্তর্জাতিক কুরআন তিলাওয়াত সংস্থার (ইক্বরা)।

আয়োজন সংশ্লিষ্টরা জানান, বরাবরের মতো বিশ্বের সমসাময়িক শ্রেষ্ঠ কারীদের নিয়ে আয়োজন করা হবে এবারের আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন। এতে অতিথি হিসেবে যোগ দিতে আসছেন ফিলিস্তিনের জেরুজালেমের আল আকসা মসজিদের গ্রান্ড ইমাম ও খতিব শাইখ ড. ইক্বরমা সাঈদ আব্দুল্লাহ সাবরী।  
সম্মেলনে সভাপতিত্ব করবেন ইক্বরা’র সভাপতি শায়খুল ক্বুররা (বাংলাদেশের প্রধান ক্বারী) মুহাম্মাদ ইউসুফ হাফিযাহুল্লাহ।

পিএইচপি ফ্যামিলির পৃষ্ঠপোষকতায় বাংলাদেশসহ মিশর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ফিলিস্তিন ও ব্রুনাই’র শীর্ষস্থানীয় ক্বারীরা এতে অংশ নেবেন।

ইক্বরার সহ-সভাপতি মা’হাদুল ক্বিরাত বাংলাদেশের পরিচালক শাইখ কারী আহমাদ বিন ইউসুফ আল আযহারীসহ দেশবরেণ্য ক্বারীরা আয়োজনে ক্বিরাত পরিবেশন করবেন।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।