ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

সাধারণের মতোই ‘পরিবার’ নিয়ে হাজির এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মে ১৪, ২০১৬
সাধারণের মতোই ‘পরিবার’ নিয়ে হাজির এরশাদ

আইইবি থেকে: জাতীয় পার্টির ৮ম জাতীয় কাউন্সিল উপলক্ষে শনিবার (১৪ মে) সকাল থেকেই দলীয় নেতাকর্মীদের পদচারণায় মুখোরিত রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স। আনুষ্ঠানিকতা শুরু করতে দলের চেয়ারম্যানের উপস্থিতিই বাকি ছিলো।

মহাধুমধামে দলীয় মহাসচিব আসার পরে স্বাভাবিকভাবেই সবার অপেক্ষা ছিলো চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রাজকীয় প্রবেশ। তবে সবার কল্পনা ভেঙে দিয়ে সকাল ১০টা ২৫ মিনিটে সাধারণভাবে কিছুটা পারিবারিক আবহে কাউন্সিল স্থলে প্রবেশ করেন সাবেক রাষ্ট্রপতি।

তার পদাঙ্ক অনুসরণ করেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও তার স্ত্রী বেগম রওশন এরশাদ, ভাই গোলাম মুহম্মদ কাদের (কো-চেয়ারম্যান) ও অন্যান্য নেতারা।

হালকা গোলাপি রঙের শার্টের ওপর কালো রঙের কোট, সঙ্গে গাঢ় খয়েরি রঙের টাই পরে এরশাদ মঞ্চের কাছে গাড়ি থেকে মঞ্চে ওঠেন। তার ডান পাশে মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও বাম পাশে স্ত্রী রওশনকে নিয়ে আসন গ্রহণ করেন তিনি। সব দ্বন্দ্ব ভুলে, রওশনের পাশের আসনেই বসতে দেখা যায় দলের কো-চেয়ারম্যান জিএম কাদেরকে।

এরপরেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে জাতীয় পার্টির জাতীয় কাউন্সিলের আনুষ্ঠানিকতা শুরু হয়।

** জাপা কাউন্সিল: মহাধুমধামে সস্ত্রীক হাজির মহাসচিব
** জাপা কাউ‌ন্সিল ঘিরে উৎসবের আমেজ

বাংলাদে সময়: ১১১৬ ঘণ্টা, মে ১৪, ২০১৬
জেপি/এসএম/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa