ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

জন্মাষ্টমীর সরকারি ছুটি এরশাদের দেওয়া: বাবলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
জন্মাষ্টমীর সরকারি ছুটি এরশাদের দেওয়া: বাবলা শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বাবলা

ঢাকা: জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জন্মাষ্টমীর সরকারি ছুটি পল্লীবন্ধু এরশাদ দিয়েছেন। জাতীয় পার্টির সরকারের আমলে কোনো হিন্দুর বাড়ি-ঘর দখল হয়নি। মন্দিরের হামলা হয়নি। হিন্দুরা নির্যাতনের শিকার হয়নি।

পল্লীবন্ধু এরশাদ যেমন এদেশে রাষ্ট্রধর্ম ইসলাম করেছেন। ঠিক তেমনি হিন্দুসহ সকল ধর্মের অনুসারীদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়েছেন বলেও মন্তব্য করেন সৈয়দ আবু হোসেন বাবলা।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে জম্মাষ্টমী উপলক্ষে নিজ নির্বাচনী এলাকা ঢাকা-৪ শ্যামপুর কদমতলির হিন্দু সম্প্রদায়ের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাপার কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, ইব্রাহীম মোল্লা, শ্যামপুর থানা পুজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল দাশ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের শ্যামপুর থানার সভাপতি সুনীল টাইগার, কদমতলি থানার সভাপতি ইন্দ্রজিত দাশ,  ডি কে সমির, বিলাশ পোদ্দার, অঞ্জন রায়, কিশোর দাশ, বিঞ্চু দাশ, ইন্দ্রজিত দে, কৃঞ্চ সরকারসহ হিন্দু সম্প্রদায়ে নেতারা।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শেষে জন্মাষ্টমীর অনুষ্ঠান উদযাপনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ১২টি মন্দির ও ৩টি হিন্দু ধর্মীয় সংগঠনের নেতাদের কাছে আর্থিক অনুদান প্রদান করেন বাবলা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa