ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

প্রার্থী চূড়ান্ত, ৩০০ আসনেই নির্বাচন করবে জাপা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৮
প্রার্থী চূড়ান্ত, ৩০০ আসনেই নির্বাচন করবে জাপা নির্বাচনী গণসংযোগে এরশাদ

ঢাকা: খুন-গুম আর রক্তে দেশ আজ ভালো নেই। স্পষ্ট প্রমাণ হয়েছে শুধু জাতীয় পার্টি ছাড়া কেউ এদেশে সুশাসন দিতে পারে না। আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত, আমরা তিনশো আসনেই নির্বাচন করবো।

বৃহস্পতিবার (৬  সেপ্টেম্বর) ঢাকা-১৭ সংসদীয় আসনের শাহজাদপুর, কড়াইল বস্তি ও মহাখালী কাঁচাবাজার এলাকায় নির্বাচনী গণসংযোগকালে একথা বলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরশাদ বলেন, শান্তির বাংলাদেশ এভাবে চলতে পারে না।

মানুষ অতিষ্ট হয়ে উঠেছে, মানুষ বাঁচতে চায়। আমরা মানুষকে বাঁচাতে পথে নেমেছি। দেশের মানুষকে শান্তি দেবো-মুক্তি দেবো। আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত। আমরা তিনশো আসনেই নির্বাচন করবো।

তিনি বলেন, আমি যখন ক্ষমতা ছেড়েছি তখন চালের দাম ১০ টাকা ছিল, নিত্যপণ্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ছিল। মধ্যম আয়ের দেশ ঘোষণায় যারা উল্লসিত, তারা গ্রামের খবর জানে না। মানুষের কষ্টের খোঁজ রাখে না। সবাই ক্ষমতা টিকিয়ে রাখতে ব্যস্ত, মানুষের কষ্টের খোঁজ রাখার সময় নেই কারো।  

‘খবরের কাগজ খুললেই শুধু মানুষ খুন আর রক্তের খবর, ইচ্ছে করলেই এই খুন বন্ধ করা যায়। কিন্তু কারো খেয়াল নেই, কারো ইচ্ছে নেই হত্যাযজ্ঞ বন্ধ করতে। ’ 

এরশাদ বলেন, ঢাকা-১৭ আসনের এমপি থাকাকালে এই এলাকায় পানির কষ্ট দূর করতে ১৪টি পানির পাম্প বসিয়েছিলাম। আমরা রাস্তা-ঘাট করেছি, মানুষের জীবনমানের উন্নয়ন করেছি। আবারো সুযোগ দিন, মানুষের কল্যাণে কাজ করতে এখনো বেঁচে আছি। মানুষের দোয়ায় আল্লাহ বাঁচিয়ে রেখেছেন মানুষের কল্যাণে কাজ করার জন্য।  

তিনি বলেন, লাঙলে ভোট দেবেন, আমরা মানুষের জীবনের নিরাপত্তা দেবো। আমাদের চেয়ে কেউ বেশি উন্নয়ন করতে পারেনি, কেউ পারবেও না।

এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, সফিকুল ইসলাম সেন্টু, আমির হোসেন ভূইয়া এমপি।

বেলা ১১টায় বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে বহর নিয়ে বের হয়ে এরশাদ গুলশানের শাহজাদপুর ঝিলপাড়ে এক জনসভায় বক্তৃতা করেন। এরপর কড়াইল বস্তি সংলগ্ন আনসার ক্যাম্প মাঠ এবং মহাখালী কাঁচাবাজার এলাকায় গণসংযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৮
এসআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa