ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

রোববার সুনামগঞ্জে যাচ্ছেন এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
রোববার সুনামগঞ্জে যাচ্ছেন এরশাদ এরশাদের আগমন উপলক্ষে তৈরি তোরণ। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসভায় যোগ দিতে রোববার (১৬ সেপ্টেম্বর) সুনামগঞ্জে আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তার আগমনকে কেন্দ্র করে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। ইতোমধ্যে শহরের গুরুত্বর্পূণ সড়কে ব্যানার, ফেস্টুন টাঙানো ও তোরণ নির্মাণ করেছেন জাতীয় পার্টি নেতাকর্মীরা।

 

একাদশ সংসদ নির্বাচনের আগে দলীয় প্রধানের সুনামগঞ্জ সফর ও জেলা কমিটির সম্মেলনকে সামনে রেখে গত কয়েকদিন ধরে ব্যস্ত সময় কাটিয়েছেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহসহ সব নেতাকর্মীরা।

নির্বাচনের আগে চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের এ সফরের গুরুত্ব তুলে ধরে দলের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় ছোট-বড় বৈঠক করছেন তিনি।  

শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্ক নির্বাচনী সফরের জনসভায় বক্তব্য রাখবেন এরশাদ। তাকে বরণ করে নিতে শহরের গুরুত্বপূর্ণ সড়কে নেতাকর্মীদের শুভেচ্ছা সংবলিত ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে।

এরশাদের জনসভা মঞ্চ।  ছবি: বাংলানিউজসুনামগঞ্জে জাতীয় পার্টির এ জনসভাকে স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশে রূপ দিতে স্থানীয় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্ জেলা সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ব্যাপক লোক সমাগম ঘটাতে পারেন বলে জানিয়েছেন দলটির নেতাকর্মীরা।

সফরে সাবেক রাষ্ট্রপতি এরশাদের সঙ্গে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা আসছেন বলে জানা গেছে।

জনসভা ও সম্মেলনের ব্যাপারে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্ বাংলানিউজকে বলেন, জনসভার জন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। আশা করছি আগামীকাল জনসভা জনসমুদ্রে পরিণত হবে। সে লক্ষ্য নিয়ে আমরা দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে জাতীয় পার্টির নেতা কর্মীরা ঐক্যবদ্ধ। জনসভাকে সামনে রেখে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  

জনসভার সঙ্গে জেলা সম্মেলনও অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

বাংলাদেশ  সময়: ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa