ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

আওয়ামী লীগের কাছেও প্রতারিত হয়েছি: এরশাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
আওয়ামী লীগের কাছেও প্রতারিত হয়েছি: এরশাদ বক্তব্য রাখছেন হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি-ডি এইচ বাদল

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা সমর্থন না দিলে ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারতো না। কিন্তু তাদের কাছে আমরা সুবিচার পাইনি, আমরা সবার কাছেই প্রতারিত হয়েছি। 

বুধবার (১৯ সেপ্টেম্বর) ইন্টারন্যাশনাল কনভেনশন সি‌টি বসুন্ধরায় (আইসিসিবি) তথ্য-প্রযুক্তি বিষয়ক এক কর্মশালার সমাপনী অধিবেশনে তিনি এ কথা বলেন।
 
এরশাদ এসময় আরো বলেন, একটি দিনও মুক্তভাবে রাজনীতি করতে পারিনি, আজও পারছি না।

তবে, আগামী নির্বাচনে জয়ী হয়ে মুক্ত রাজনীতিবিদ হবো।
 
ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্যের পরিবর্তন করবো, দেশে সুশাসন ফিরিয়ে দেবো। দেশের প্রতিহিংসার রাজনীতি বন্ধ করে সহমর্মিতা আর ভালোবাসার রাজনীতি উপহার দেবো।
আমরা কখনও প্রতিহিংসার রাজনীতি করিনি। যারা প্রতিহিংসার রাজনীতি করে আমাকে জেলে পাঠিয়েছে, আমার পার্টি ধ্বংস করতে চেয়েছে। আমরা তাদের কথা মনে রাখবো। দেশের মানুষও তাদের কথা মনে রাখবে, যোগ করেন এরশাদ।
 
তিনি আরো বলেন, নতুন প্রযুক্তি ব্যবহার করে পাঁচ কোটি ভোটারের কাছে যাবো। নতুন প্রজন্মের কাছে আমাদের কথাগুলো তুলে ধরবো। আমার বিশ্বাস, জনগণ আমাদের ভোট দিয়ে জয়ী করবে।
 
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের বন্ধু আমরাই, কোনো রাজনৈতিক দল আমাদের বন্ধু নয়। আমাদের প্রকৃত বন্ধু কৃষক, শ্রমিক এবং মেহনতি মানুষ। আমরা তাদের জন্যই রাজনীতি করি। শপথ নিলাম, নতুন বাংলাদেশ গড়বো, কেউ আমাদের আটকাতে পারবে না। এবার আমরা শৃঙ্খলমুক্ত হবোই।
 
পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, এরশাদের নয় বছরের স্বর্ণযুগের কথা আমরা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে পারলে তারা জাতীয় পার্টিকেই ভোট দেবে।
 
মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, যারা হুসেইন মুহম্মদ এরশাদের সাজানো দেশ তছনছ করেছে, তাদের শাস্তি পেতেই হবে।  

বিএনপির কথা উল্লেখ করে তিনি প্রশ্ন রাখেন, আমাদের ওপর অহেতুক নির্যাতন করে এখন বিএনপি কি ভালো আছে?
 
এসময় উপস্থিত ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, মো. হাফিজ উদ্দিন, সৈয়দ আবদুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, মশিউর রহমান রাঙা, নুর-ই হাসনা লিলি চৌধুরী, এসএম ফয়সল চিশতী, সোলায়মান আলম শেঠ, এডএম রশিদ, নাসরিন জাহান রত্না, মেজর (অব.) খালেদ আকতার, মাসুদ পারভেজ সোহেল রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮

এসআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa