ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

গাজীপুরে জাপা নেতার গাড়িবহরে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
গাজীপুরে জাপা নেতার গাড়িবহরে হামলার অভিযোগ

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে অন্তত ২৫ জন আহত হওয়ার খবরও মিলছে।

শনিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে কালীগঞ্জ উপজেলার দেওপাড়া এলাকায় এ হামলা হয় বলে দাবি করেন আজম খান।

তিনি বাংলানিউজকে জানান, নেতাকর্মীদের নিয়ে তিনি নরসিংদীর পলাশ থানার ঘোড়াশাল পৌর সহ-সভাপতি সিরাজ উদ্দিনের কবর জিয়ারত করতে যাচ্ছিলেন।

এসময় কালীগঞ্জের দেওপাড়া এলাকায় ঘোড়ামাল ব্রিজের কাছে শতাধিক যুবক তার গাড়িবহরে হামলা চালায়। সেসময় তার গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে এবং নেতাকর্মীদের মারধর করে।  

আজম খান আরও জানান, এ ঘটনায় প্রায় ২৫ জন আহত হয়েছেন। পরে আহতদের চিকিৎসা দেওয়া হয়। ঘটনার পর বিষয়টি কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়েছে।  

যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ওই হামলাটি ঘটিয়েছে বলেও দাবি তার।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে বিকেল পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৮
আরএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa