ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

সাতক্ষীরায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
সাতক্ষীরায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

সাতক্ষীরা: নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন সাতক্ষীরা-২ (সদর) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী শেখ মাতলুব হোসেন লিয়ন।

শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে জেলা জাতীয় পার্টি (জাপা) এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এসময় অভিযোগ করে বলা হয়, ‘নির্বাচনের আচরণবিধি অনুযায়ী, দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত নির্বাচনী প্রচার-প্রচারণার বিধান থাকলেও আচরণবিধি লঙ্ঘন করে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সকাল ৮টা থেকেই মাইকিং করা হচ্ছে, বের করা হচ্ছে মোটরসাইকেল শোভাযাত্রা।

সাতক্ষীরা-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী শেখ মাতলুব হোসেন লিয়ন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘সাতক্ষীরার মানুষ রাতে ঘুমাতে পারে না। রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায় না। নির্বাচিত হলে সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত ও সাতক্ষীরা থেকে মাদক নির্মূল করা হবে। ’

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন বলেন, ‘সাতক্ষীরার চারটি আসনের মধ্যে সাতক্ষীরা-১, সাতক্ষীরা-২ ও সাতক্ষীরা-৪ আসনে জাতীয় পার্টি দলীয় প্রার্থী দিয়েছে। এসব আসনে মহাজোটের কোনো একক প্রার্থী নেই’ বলেও দাবি করেন তিনি।

তিনি অভিযোগ করে বলেন, ‘সাতক্ষীরা-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ দিদার বখতের প্রচার মাইক ভেঙে দেওয়া হয়েছে। সাতক্ষীরা-৪ আসনেও জাতীয় পার্টির প্রার্থী সাত্তার মোড়লের প্রচার মাইক ভেঙে দেওয়া হয়েছে। এছাড়াও জাতীয় পার্টির প্রচারে বাধা দিচ্ছে। ’

বক্তারা বলেন, ‘সাতক্ষীরাবাসী ৫ জানুয়ারির মতো পরিস্থিতি আর দেখতে চায় না। এই পরিস্থিতি তৈরি হলে সাতক্ষীরার গায়ে আবার কালিমা লাগবে। ’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম, ঈসরাইল গাজী, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।