ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয় পার্টি

সুষ্ঠু ভোট হলে মহাজোটই ক্ষমতায় আসবে: ফিরোজ রশীদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
সুষ্ঠু ভোট হলে মহাজোটই ক্ষমতায় আসবে: ফিরোজ রশীদ

ঢাকা: ঢাকা-৬ আসনে মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির সভাপতি মণ্ডলীর সদস্য কাজী ফিরোজ রশীদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ভোট হলে মহাজোট আবারও ক্ষমতায় আসবে। কারণ মহাজোট সরকার দেশে যে উন্নয়ন করেছে, তার জন্য মানুষ আবার ভোট দেবে।

রোববার (১৬ ডিসেম্বর) নিজের নির্বাচনী এলাকায় প্রচারণা পরবর্তী পথসভায় ফিরোজ রশীদ এ কথা বলেন। তিনি পুরান ঢাকার পাতলাখান লেন, সেন্ট্রাল গার্লস স্কুল, লক্ষ্মীবাজার ও ধোলাইখাল এলাকায় গণসংযোগ করেন।

পরে প‍ুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কে যুবলীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দেন।

ফিরোজ রশীদ বলেন, মনে রাখতে হবে মহাজোটের পরাজয় মানে দেশের উন্নয়ন ও অগ্রগতির পরাজয়। দেশবিরোধী শক্তি চায় দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হোক। তাই মহাজোট ও নির্বাচন নিয়ে নানান ধরনের কুৎসা রটাচ্ছে। এসব প্রতিহত করেই সারাদেশে মহজোটের প্রার্থীদের বিজয়ের জন্য কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মহানগর অ‍াওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়াতুল ইসলাম স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa