ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

শনিবার জাপার নির্বাহী কমিটির জরুরি সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
শনিবার জাপার নির্বাহী কমিটির জরুরি সভা জাতীয় পার্টি

ঢাকা: দেশের বন্যা পরিস্থিতি মোকাবিলায় জাতীয় পার্টির (জাপা) কর্মসূচি নির্ধারণের জন্য শনিবার (২০ জুলাই) সকাল ১০টায় দলটির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে নির্বাহী কমিটির জরুরি সভা ডাকা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাপা নির্বাহী কমিটির জরুরি সভায় সভাপতিত্ব করবেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

 

জরুরি এই সভায় পার্টির প্রেসিডিয়াম সদস্য, চেয়ারম্যানের উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমণ্ডলীর সদস্য, নির্বাহী ও কেন্দ্রীয় সব সদসসহ প্রত্যেক অঙ্গসংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দুই মহানগরের থানাগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

একইসঙ্গে সদ্য প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে তার ইন্তেকালের দিন থেকে পরবর্তী ৪০দিন পর্যন্ত দোয়া ও স্মরণ সভা আয়োজনের জন্য জাতীয় পার্টির জেলা ও উপজেলা শাখাগুলোর নেতাদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এসএমএকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa