ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয় পার্টি

জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে মানুষ: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে মানুষ: জিএম কাদের

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আমরা দেশের মানুষের প্রত্যাশা পূরণে রাজনীতি করছি। 

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটি আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকেই ভেবেছিলো পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পরে জাতীয় পার্টি অস্তিত্ব সংকটে পড়বে।

কিন্তু সবার আশংকা ভুল প্রমাণ করে জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ আছে। জাতীয় পার্টি অনেক শক্তিশালী। আগামী দিনে দলকে আরও শক্তিশালী করতে সবাই মিলে কাজ করতে হবে।  

‘জাতীয় পার্টিতে প্রকৃত ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করা হবে। প্রতিটি ক্ষেত্রে ন্যায় বিচার নিশ্চিত করা হবে। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। ’

জাতীয় যুব সংহতির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় সহ-সভাপতি ড. সৈয়দ আবুল কাশেম, মো. দ্বীন ইসলাম শেখ, মঞ্জুরুল হক মঞ্জু, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গাজী এমএ সালাম, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক একেএম নূরুল বশর সুজন, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন মোস্তফা কামাল ফারুক, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একে মোস্তফা, সিলেট বিভাগীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শিবলী, আসাদুজ্জামান ও ময়মনসিংহ জেলা সভাপতি আশরাফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এসএমএকে/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa