ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

ঝিনাইদহ-২ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
ঝিনাইদহ-২ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

ঝিনাইদহ: সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ আসনের বিজয়ী স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ঝিনাইদহ পৌরসভার মুসা মিয়া আইসিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করেন নব নির্বাচিত সংসদ সদস্য।



তিনি বলেন, ঝিনাইদহ-২ আসনকে সবার সহযোগিতায় সুন্দর, শান্তিময় ও উন্নয়নমূলক জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। নির্বাচন পরবর্তী যদি কোনো সহিংসতা হয়ে থাকে, তাহলে তা অত্যন্ত দুঃখজনক। এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকবেন সবাই। সেই সঙ্গে যদি কেউ কোনো ধরনের সহিংস বা সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করে, তাহলে সে যেই হোক না কেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সভায় কোচাঁদপুর-মহেশপুর-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য সালাহ উদ্দীন মিয়াজি, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ারদার, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ, ঝিনাইদহ পৌর মেয়র কায়ূম শাহরিয়ার জাহেদী হিজলসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad