ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জেলা আইনজীবী সমিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগ প্যানেল জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
জেলা আইনজীবী সমিতিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগ প্যানেল জয়ী

লালমনিরহাট: জেলা আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্যানেল বিজয়ী হয়েছে।

বৃহস্পতিবার (০৯ মার্চ) বিকেলে এ ফলাফল ঘোষণা করেন লালমনিরহাট জেলা আইনজীবী সমিতি নির্বাচনের নির্বাচন কমিশন।

আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আদালতের সরকারি কৌসুলি অ্যাডভোকেট আকমল হোসেন আহমেদ।

এ কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট কালাম আজাদ, সহ সম্পাদক অ্যাডভোকেট সরিফুল ইসলাম রাজু, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রশিদ প্রধান, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান হাফিজ, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম (২) এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমিসহ আটজন সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন।

লালমনিরহাট জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট গোলাম মোস্তফা জানান, সমিতির নিয়মানুযায়ী (২০২৩-২৫) নির্বাচনী তফসিল ঘোষণা করা হলে একটি মাত্র প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন দাখিল করেন। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মতিয়ার আকমল পরিষদ বিজয়ী হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।