ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

পিরোজপুরে মাদক বিক্রেতার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
পিরোজপুরে মাদক বিক্রেতার কারাদণ্ড মো. জাহাঙ্গীর হোসেন সরদার

পিরোজপুর: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মো. জাহাঙ্গীর হোসেন সরদার (৫২) নামে এক মাদক বিক্রেতাকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

এছাড়া একই মামলার অপর এক ধারায় তাকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

রোববার (১৯ মার্চ) দুপুরের দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত জাহাঙ্গীর ভাণ্ডারিয়ার পূর্ব ভাণ্ডারিয়া গ্রামের বাসিন্দা।  

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম জানান, ২০১৭ সালের ০৬ ফেব্রুয়ারি ভাণ্ডারিয়া গ্রামে নিজ বাড়ি থেকে মাদক বিক্রেতা জাহাঙ্গীরকে আটক করে পুলিশ। সে সময় তার কাছ থেকে ৮০টি ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। ওইদিনই জাহাঙ্গীরের বিরুদ্ধে ভাণ্ডারিয়া থানায় মাদক মামলা দায়ের করেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মো. কামরুল ইসলাম। এ ঘটনায় ২০১৭ সালের ১৪ মার্চ ভাণ্ডারিয়া থানার এসআই হুমায়ুন কবির আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দেন। এ মামলায় সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আসামিকে সাজা ও জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।