ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রাজবাড়ীতে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
রাজবাড়ীতে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন 

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী জেলা জজ আদালতের বিচারক মোছা. জাকিয়া পারভীন এ রায় দেন।  

রাজবাড়ী জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট উজির আলী শেখ এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৪ নভেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া গ্রাম থেকে নুরজাহান বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নুরজাহানের ছেলে বারেক শেখ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বারেকের স্ত্রী রোজিনা বেগমকে (৪৩) হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে। রোজিনা আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় বুধবার ওই রায় দেন আদালত।

রোজিনার ছেলে তৌহিদুল ইসলাম বলেন, আমরা রাজবাড়ী জর্জ কোর্টের রায় হাতে পেলে উচ্চ আদালতে আপিল করব।

রাজবাড়ী আদালতের পিপি অ্যাডভোকেট উজির আলী শেখ জানান, ব্লেড দিয়ে শাশুড়ি নুরজাহানের গলা কেটে হত্যার অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার আসামি পুত্রবধূ রোজিনাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। আমরা এই রায়ে সন্তুষ্ট।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।