ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন
 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।


 
বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম এ দণ্ডাদেশ দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের মো. এসরাইলের ছেলে মো. খাইরুল ইসলাম ও তার স্ত্রী লালবানু ওরফে লাইলী।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২০ মার্চ পলশা মিশন বাজারে নাচোল উপজেলার বেলডাঙ্গা গ্রামের মো. জসিমকে জোর করে বাস থেকে নামিয়ে গাছের সঙ্গে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন খাইরুল ইসলাম ও তার স্ত্রী লাইলী। এতে মৃত্যু হয় জসিমের। ঘটনার দিন নয়জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন জসিমের বাবা আমির আলী।  

পুলিশ তদন্ত শেষে আদালতে খাইরুল, লাইলীসহ তিনজনের নামে চার্জশিট দেয়। মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার দুপুরে স্বামী-স্ত্রীকে সাজা দেন আদালত। আর অভিযোগ প্রমাণ না হওয়ায় এক আসামিকে খালাস দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।