ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

মোটরসাইকেল চুরির মামলায় দুই মেম্বার কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
মোটরসাইকেল চুরির মামলায় দুই মেম্বার কারাগারে

ফেনী: মোটরসাইকেল চুরি মামলায় ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য আলী আশরাফ সোহেল ও গোলাম কিবরিয়া শামীমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

গাজী নোমান নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি মামলায় বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচার এ আদেশ দেন।


 
গোলাম কিবরিয়া শামীম আমিরাবাদ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য এবং আলী আশরাফ সোহেল নবাবপুর ইউনিয়ন পরিষদের সদস্য।  

মামলার এজাহার থেকে জানা যায়, ২০২২ সালের ২৩ অক্টোবর সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজার সামনে থেকে গাজী নোমান নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ভুক্তভোগী নোমান আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম ও আলী আশরাফ সোহেল এবং ফেনী সদর উপজেলার দক্ষিণ ফরহাদনগরের মৃত আলি আহম্মদের ছেলে মিন্টু মিয়াসহ আরও তিনজনকে আসামি করা হয়।

মামলার বাদীপক্ষের আইনজীবী সালেহ উদ্দিন আহমেদ শিমুল বলেন, মামলাটি প্রথমে পিবিআই তদন্তের পর বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে পুনরায় তদন্ত করে সোনাগাজী মডেল থানা পুলিশ। পরে থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম সরকার মামলাটি তদন্ত করে মোটরসাইকেল চুরির ঘটনায় দুই ইউপি সদস্য ও আরও তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।  

আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। বৃহস্পতিবার সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে দুই ইউপি সদস্য জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরণ বলেন, ইউপি সদস্যকে কারাগারে পাঠানোর বিষয়টি শুনেছি। তবে এটি যেহেতু আদালতের বিষয় তাই কোনো মন্তব্য করব না।  

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।