ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

ডাবলু সরকার ফের ৫ দিনের রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
ডাবলু সরকার ফের ৫ দিনের রিমান্ডে

রাজশাহী: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশি আবেদনের পর বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে শুনানি শেষে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মো. মাসুদুজ্জামান এই রিমান্ড মঞ্জুর করেন।

রাজশাহী মেট্রোপলিটন কোর্টের পুলিশ পরিদর্শক আবদুর রফিক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তা রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মশিউর রহমান আওয়ামী লীগ নেতা ডাবলু সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আবারও সাতদিনের রিমান্ডের আবেদন করেন। বিকেলে শুনানি শেষে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ আগস্টের গণঅভ্যুত্থানে রাজশাহীতে ছাত্র-জনতার মিছিলে গুলিতে নিহত শিবির নেতা আলী রায়হান হত্যা মামলায় ডাবলুকে বৃহস্পতিবার দ্বিতীয় দফায় রিমান্ডে নেওয়া হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

প্রথম দফা রিমান্ড শেষে এ দিন বিকেল পৌনে ৫টার দিকে ডিবি পুলিশ ডাবলু সরকারকে আদালতে হাজির করে। রিমান্ড আবেদনের শুনানি শেষে বিকেল ৫টার দিকে তাকে আদালত থেকে বের করা হয়।

আদালতে তোলার সময় বিক্ষুব্ধ জনতাকে ডাবলু সরকারকে লক্ষ্য করে ডিম, ইটের টুকরা ও কাঁদা ছুড়ে মারতে দেখা যায়।

এর আগে গত ৪ অক্টোবর নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। সেদিন আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।