ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সুপ্রিম কোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
সুপ্রিম কোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

ঢাকা: উচ্চ আদালতের বিচারকদের জন্য সুপ্রিম কোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেছেন প্রধান বিচারপতির দায়িত্বরত বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা। 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এ কমপ্লেক্স উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান বিচারপতির দায়িত্বরত বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা ও আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।



এ সময় উপস্থিত ছিলেন-  সাবেক প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন, আপিল বিভাগের বিচারপতি  মোহাম্মদ ইমান আলী, হাইকোর্ট বিভাগের বিচারপতি জিনাত আরা, বিচারপতি  মো. রেজাউল হক, বিচারপতি মো. নূরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম ইনায়েতুর রহিম, বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শেখ হাসান আরিফ প্রমুখ।


অনুষ্ঠান পরিচালনা করেন হাইকোর্ট বিভাগের বিচারপতি এ কে এম আবদুল হাকিম।

 
বক্তব্যে বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা বলেন, আপনার স্বাস্থ্য ভাল থাকলে আপনার কাজেও সুবিধা থাকবে। কাজের অগ্রগতি বাড়বে। আর আমাদের সুবিধা হলো এখানে অন্য অনুষ্ঠানও করা যাবে। এটা একটা বিরাট সুযোগ সুবিধা। কারণ বাইরে জায়গা পাওয়া যায়না। এখানে যারা আছেন, সবাইকে অনুরোধ করবো, এই যে স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন হলো, এটা যেন শুধু উদ্বোধনের মধ্যে না থাকে, এখানে আসবেন খেলাধুলার যে সুযোগ সুবিধা সেটা গ্রহণ করবেন।
 

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
ইএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।