ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মিলু গোমেজ হত্যায় আদালতে তিনজনের স্বীকারোক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
মিলু গোমেজ হত্যায় আদালতে তিনজনের স্বীকারোক্তি

ঢাকা: রাজধানীর মহাখালীর আরজতপাড়ায় নিজ বাসায় জবাই করে মিলু মিলগেট গোমেজ (৬৫) নামে এক বৃদ্ধাকে খুনের ঘটনায় গ্রেফতার তিন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

আসামিরা হলেন- হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী জামির হোসেন, তার সহযোগী পারভেজ মোশারফ ও নাইম ইসলাম।
সোমবার (১৮ ডিসেম্বর) আসামিদের ঢাকার সিএমএম আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তেজগাঁও থানার এসআই ফারুক উল ইসলাম।



ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের আলাদা তিন ম্যাজিস্ট্রেট আসামিদের জবানবন্দি নিয়ে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর তেজগাঁও থানাধীন মহাখালী আরজতপাড়া এলাকার ৩৮ নম্বর নিজ বাড়ির তৃতীয় তলা থেকে মিলু মিলগেট গোমেজের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের স্বামী হিউবার্ড অনিল গোমেজ (৭০) ও গৃহকর্মীকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। বর্তমানে অনীল গোমেজ মহাখালীর একটি হাসপাতালে চিকিৎসাধীন।

অনিল গোমেজের ভাষ্য অনুযায়ী, শুক্রবার সকালে চার/পাঁচজন মুখোশধারী যুবক দরজায় নক করে। দরজা খুলতেই তারা বাসার ভিতরে প্রবেশ করে মিলু গোমেজকে হত্যা করেন। বাধা দিতে গেলে মুখোশধারীরা অনিল গোমেজকেও আঘাত করে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
এমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।