ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

ছাত্রী শ্লীলতাহানি মামলায় চারজনকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
ছাত্রী শ্লীলতাহানি মামলায় চারজনকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

ঢাকা: কথা কাটাকাটির জেরে ইডেন কলেজের চার ছাত্রীকে ধাক্কা ও অশ্লীল মন্তব্যের অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর চাঁদনীচক মার্কেটের একটি দোকানের চার কর্মচারীকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (২৫ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মজুমদার আসামিদের ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে প্রত্যেককে সাতদিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন। এ সময় আসামিদের জামিনের আবেদন করেন তাদের আইনজীবী জাকারিয়া মোল্লা, মাহমুদুল হাসান ও সিরাজুল ইসলাম।

ম্যাজিস্ট্রেট জিয়ারুল ইসলাম শুনানি শেষে আসামিদের রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।

আসামিরা হলেন- নজরুল ইসলাম, আল-আমিন, আবুল হোসেন ও নয়ন।

রিমান্ড আবেদনে বলা হয়, কথা কাটাকাটির এক পর্যায়ে আসামিরা এক ছাত্রীর কামিজের কলার ধরে শ্লীলতাহানির উদ্দেশে শারীরিকভাবে নির্যাতন করেন। তখন তার বান্ধবী এবং বান্ধবীর মা-খালা বাদীকে উদ্ধার করতে এলে তাদেরও শ্লীলতাহানির উদ্দেশে শারীরিকভাবে নির্যাতনসহ টানা-হেঁচড়া করা হয়।
শুক্রবার (২৩ মার্চ) বিকেলে ইডেন কলেজের চার ছাত্রী চাঁদনীচক মার্কেটে কেনাকাটা করতে যান। একটি দোকানের সামনে ব্যাগ রাখা নিয়ে তাদের সঙ্গে দোকান কর্মচারীদের বাকবিতণ্ডা হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে এক ছাত্রীকে দোকানের এক কর্মচারী ধাক্কা দিয়ে সরিয়ে দেন এবং অশ্লীল মন্তব্য করেন। ওই ঘটনায় শনিবার মামলা দায়ের করা হয়। ওইদিনই আসামিদের আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এমআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।