ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মনিরুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মনিরুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) দুপুর সোয়া একটায় চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ জিয়াউর রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত মনিরুল ইসলাম জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর গোপালনগরের সাবিরুদ্দিনের ছেলে।

মামলার বিবরণ ও সরকারি কৌসুলি আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৬ সালের ১৪ আগস্ট শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের একটি আমবাগান থেকে চারশ’ গ্রাম হেরোইনসহ র‌্যাবের অভিযানে আটক হন মনিরুল। এ ঘটনায় ওই দিনই তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন র‌্যাব-৫ ব্যাটালিয়ন রাজশাহীর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) সাজ্জাদ হোসেন সেলিম।

মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ওসমান গনি ওই বছরেরই ১৮ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আটজনের সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে মঙ্গলবার আদালত মামলার রায় ঘোষণা করেন।

আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট ইসমাইল হক।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মে ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।