ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

ভৈরবে ৪ মাদক বিক্রেতার জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মে ২৯, ২০১৮
ভৈরবে ৪ মাদক বিক্রেতার জেল দণ্ডপ্রাপ্তরা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে মাদকবিরোধী অভিযানে আটকের পর ৪ মাদক বিক্রেতাকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ মে) বিকেলে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-ভৈরবের আমলাপাড়ার মো. হযরত আলীর ছেলে মো. শিপন (২৬), ভৈরবের কমলপুর নিউটাউন এলাকার মৃত মসকত আলীর ছেলে মো. ছালাম (৫৫), নরসিংদী জেলার বেলাবো উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে কাজল মিয়া (৪৯) এবং নরসিংদী জেলার রায়পুরা উপজেলার কালুয়াকান্দি গ্রামের মানিক মিয়ার ছেলে কালাচাঁন (৪০)।

এর আগে মঙ্গলবার (২৯ মে) বিকেলে কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভৈরব উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।  
সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী অভিযানে গাঁজাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় মো. শিপন, কাজল মিয়া ও কালাচাঁনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং মো. ছালামকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, মে ২৯, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।