ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

নাটোরে মাদক বহনের দায়ে ২ জনের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
নাটোরে মাদক বহনের দায়ে ২ জনের জেল-জরিমানা

নাটোর: মাদক বহনের দায়ে নাটোরে দুই ব্যক্তিকে ১৫ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৫ জুলাই) দুপুর পৌনে ১টার সময় জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম এ আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলেন- রাজশাহীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ঠাকুরমারা এলাকার মৃত লইমুদ্দিনের ছেলে মো. সেলিম শেখ (৪০) ও একই এলাকার মৃত মাঈনুল ইসলামের ছেলে মো. হাসান আলী (২৭)।

নাটোর কোর্ট ইন্সপেক্টর মো. নাসির উদ্দিন মণ্ডল এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২০১৬ সালে ৪ মে সেলিম শেখ ও হাসান আলী ঢাকা থেকে সয়াবিন তেল বোঝাই একটি ট্রাকে করে রাজশাহী যাচ্ছিলেন।

পথে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় পৌঁছালে গোপন সংবাদের ভিত্তিতে ওই ট্রাকটিতে তল্লাশি চালায় জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি)।

এসময় ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও বহনকারী সেলিম শেখ ও হাসান আলীকে আটক করা হয়।  

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন।  

মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনিসুর রহমান তদন্ত শেষে দুইজনকে অভিযুক্ত করে একই বছরের ২৬ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন। শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।