ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

যুবলীগ নেতা রিপনের যাবজ্জীবন কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
যুবলীগ নেতা রিপনের যাবজ্জীবন কারাদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অস্ত্র মামলায় আলোচিত যুবলীগ নেতা রিপন খাঁন ওরফে চশমা রিপনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

সোমবার (৫ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন। আসামি পলাতক থাকায় তার অনুপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত রিপন ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকার গোলাপ খানের ছেলে। তিনি কুতুবপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা ছিলেন।

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদ বাংলানিউজকে জানান, ২০১৩ সালের ৩১ জুলাই কুতুবপুর নয়ামাটি এলাকা থেকে দেশীয় তৈরি পাইপগান, চারটি কার্তুজ এবং ৫০ পিস ইয়াবাসহ রিপনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মো. আইয়ূব আলী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় জামিনে বেরিয়ে তিনি বর্তমানে পলাতক রয়েছেন। আদালত সাক্ষ্য গ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।