ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন 

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মাদক মামলায় শহিদুল ইসলাম (৩৮) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। 

সোমবার (০৫ আগস্ট) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত শহিদুল ইসলাম কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামের মৃত আবু বকরের ছেলে।

 

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২১ মার্চ সকাল সাড়ে ৭টায় কুমারখালী উপজেলার শেরকান্দি গ্রামে শহিদুলের বসতঘরে তল্লাশি চালিয়ে আলমারি থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় তাকে আটক করে পুলিশ। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামি শহিদুলের বিরুদ্ধে এএসআই মো. আতোয়ার হোসেন বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ:বি: ১৯ এর (১) ধারার ১(খ) ধারায় মামলা দায়ের করে তাকে কুমারখালী থানায় সোপর্দ করেন।  

মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ১৩ জুলাই আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।   

কুষ্টিয়া জজ কোর্টের সহকারী কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, রাষ্ট্রপক্ষের শুনানি শেষে হেরোইন ব্যবসায় জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা করেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাভোগের আদেশ দেন আদালত।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।