ঢাকা, বৃহস্পতিবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

অস্ত্র মামলায় খালেদের বিরুদ্ধে অভিযোগপত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
অস্ত্র মামলায় খালেদের বিরুদ্ধে অভিযোগপত্র

ঢাকা: গুলশান থানার দায়ের অস্ত্র মামলায় যুবল‌ীগ ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণের ব‌হিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়ার বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হ‌য়ে‌ছে। ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে অ‌ভি‌যোগপত্র দা‌খিল ক‌রেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন।

রোববার (২৭ অ‌ক্টোবর) গুলশান থানা আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শেখ রকিবুর রহমান বাংলা‌নিউজ‌কে এ তথ্য জানান।

ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গত ১৮ সেপ্টেম্বর গুলশান থেকে ক্লাবের সভাপতি খালেদকে গ্রেফতার করে র‌্যাব।

এসময় তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র (এর মধ্যে একটি অবৈধ), গুলি ও ইয়াবা জব্দ করা হয়।

ক্যাসিনো থেকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক এবং ২৪ লাখ নগদ টাকা, বিদেশি মদ, ক্যাসিনো বোর্ড জব্দ করার পর খা‌লেদ‌কে গ্রেফতার করে।

এরপর তার নামে গুলশান ও মতিঝিল থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে মোট চারটি মামলা করা হয়। এর ম‌ধ্যে গুলশান থানার অস্ত্র মামলায় তার বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ জমা দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।